Monday, June 30, 2014

মুন্নি আমার ছোট বোন-Choto bon ka chodar story

মুন্নি আমার ছোট বোন-Choto bon ka chodar story
খুব ছোট বেলায় আমার মা মারা যাওয়ার পর, আমার বাবা এক বিধবা মহিলাকে বিয়ে করেন, এখন তিনি আমার ছোট মা, মুন্নি আমার ছোট মার আগের সংসারের মেয়ে, আমার খুব আদরের ছোট বোন, আমি সজল আজ আপনাদের যে ঘটনাটা জানাবো এটা কোন কল্পনা জগতের গল্প কিংবা আপনাদের আনন্দ দেওয়ার জন্য নয় এটা আমার জীবনের একটি চিরন্তন সত্য ঘটনা যা আমি আর কারো সাথে কখনো শেয়ার করিনি কিন্তু আজ চটির বন্ধুদের সাথে তা শেয়ার করলাম কারণ আমি আপনাদের অনেক গল্প পড়ে ভালো লেগেছে তাই আমার ঘটনা আপনাদের সাথে শেয়ার করলাম
এবার আসি আসল কথায়, আমি গ্রামের ছেলে, পরিবারের সদস্য চার জন বাবা চাকুরীর সুবাধে শহরে থাকে আমি, মা, আর আমার ছোট বোন মুন্নি এবার এসএসসি দেবে আমরা গ্রামের বাড়ীতে থাকিআমি কোন প্রেম ভালোবাসা করি না কিন্তু সময়ের প্রেক্ষিতে আমার শরীরে উত্তেজনা অনুভব করে আমি নবম-দশম শ্রেণী থেকে হস্তমৈথুন করতাম আর মনে মনে ভাবতাম কবে কখন কোন মেয়ে মানুষকে ভোগ করতে পারবো। 
পাশের ঘরের চাচাতো বোন, চাচী, ক্লাসের সুন্দর সুন্দর মেয়েদের ভেবে ভেবে সপ্তাহে চার পাঁচ বার রাতে মাল ফেলতাম আর কলেজে উঠার পর থেকে বন্ধুদের সাথে নিয়োমিত থ্রি-এক্স ছবি দেখতামএকদিন রাতে হারিকেনের আলোতে আমি আর আমার ছোট বোন একই টেবেলে পড়ছিলামপড়তে পড়তে আমার চোখ হঠাৎ মুন্নির দিকে পড়তে তার মুখ থেকে আমার চোখ তার বুকে চলে গেল, তার বুকের ওড়না এক পাশে পড়ে ছিলপড়াতে মনোযোগ থাকায় যে বুঝতে পারেনি আমার তাকানোআমি স্পষ্ট জামার ওপরে দিয়ে বুঝতে পারলাম যে তার মাইগুলো যেন জামা পেটে বের হয়ে আসবে অনেক সুন্দর দেখাচ্ছে বুকের মধ্যেখান দিয়ে কিছু অংশ স্পষ্ট দেখা যাচ্ছে কতক্ষণ যে তাকিয়ে ছিলাম বুঝতে পারলাম না হঠাৎ মুন্নির ডাকে আমি বাস্তবে ফিরে এলাম যে কি যেন পড়া দেখানোর জন্য বললআমি বুঝতে পরিনি যে সে আমার তাকানোটা দেখছে কিনাঐ রাতে মুন্নিকে ভেবে মাল ফেলেছিলাম যা আমি আর কখনও করিনি বা আমর ভাবনাতেও আসেনি
এর পর থেকে আমি লুকিয়ে লুকিয়ে তাকে প্রায় লক্ষ্য করতাম তার মুখ, ঠোঁট, বুক, নিতম্ব এবং সে গোসল করতে গেলে ও তাকে লক্ষ্য করতে চাইতাম এবং কারনে অকরনে তাকে স্পর্শ করতে চাইতাম এবং করতামও এবং অনেক বার না বুঝার ভান করে তার বুকেও হাতের স্পর্শ দিয়েছি, সে বুঝতে পারতো কিনা জানিনা তবে সে সব সময় আমার সাথে সহজ সরল ব্যবহার করতমুন্নির এসএসসি পরীক্ষা শেষ হলো আমার পরীক্ষা সামনে আর হঠাৎ একদিন নানু অসুস্থ হওয়া মা মুন্নি আর আমাকে রেখে নানুর বাড়ী গেলোরাতে খাওয়া দাওয়া শেষে আমি পড়তে বসলাম আর মুন্নি একা একা শুতে ভয় পাবে বলে আমাকে বলল ভাইয়া তুমি আমার সাথে শুবে তা না হলে আমার ভয় করবে। 
আসল কথা বলতে কি, আমরা আগেও মা কোথাও গেলে এক সাথে শুতাম কিন্তু আজ কেন জানি আমার মনে অন্য রকম একটা অনুভূতি সৃষ্টি হলোযাহোক মুন্নি শুয়ে পড়লো আমি পড়তে বসলাম কিন্তু শরীর ও মনের মধ্যে একটা অস্থিরতা করছিল পড়াতে মন বসাতে পারলাম নাবারোটার দিকে শুতে গিয়ে দেখি মুন্নি শুয়ে আমার জন্য বিছানা তৈরি করে মধ্যখানে একটা কোল বালিশ দিয়ে রেখেছেআমি আগের মত হলে হয়তো চুপচাপ শুয়ে ঘুমিয়ে পড়তাম কিন্তু খাটে উঠে ওরদিকে তাকিয়ে দেখলাম ও ছিত হয়ে শুয়ে আছে ওর বুকের দিকে তাকিয়ে দেখলাম জামা পরা অবস্থায় ওড়না দিয়ে বুকটা ডাকা কিন্তু বুকটা উচুঁ হয়ে আছেআমি ও শুয়ে পড়লাম কিন্তু ঘুম আসছে নাঅনেকক্ষণপর ঘুমের বান করে কোল বালিসের উপর দিয়ে মুন্নির বুকে হাত দিলাম একটা স্তন পুরো আমার একহাতের মুঠোয় ভরে গেলকিন্তু ওকোনো নড়াছড়া করছে না মনে হয় ঘুমিয়ে আছে আমি বেশি নাড়াছাড়া করলাম না কতক্ষণ যে ঐভাবে রাখলাম বুঝতে পারলাম নাএকটু পরে মাঝখানের কোল বালিশটা পা দিয়ে একটু নিচের দিকে নামিয়ে রেখে একটা পা তার পায়ের উপর তুলে দিলাম ও একটু নড়ে ছরে উঠল আমি নড়লাম না হয়তো ও জেগে উঠছে কিন্তু আমি ঘুমের বান করে কোন নড়াছড়া করলাম না আমার বাড়াটা তার শরীরের সাথে ঠেকেছে, বাড়াটা শক্ত হয়ে আছে মন চাইছে এখনি ওকে জোর করে দরে চুদে ওর ভিতরে মাল ঢেলে দিই কিন্তু নিজের বোন বিদায় সেই লিপ্সাটাকে চেপে রেখে বাড়াটা ওর শরীরে সাথে সেটে রেখে ওর বুকটাকে ধরে রেখে শুয়ে রইলাম কখন যে ঘুমিয়ে পড়লাম বুঝতে পারলাম না
সকালে ঘুম ভাঙ্গলো মুন্নির ডাকে, ভাইয়া উঠো নাস্তা খাও কলেজে যাও ওর ডাকে আমি উঠলাম আর রাতের ঘটনাটা মনে পড়তে অনুভব করলাম আমার লুঙ্গি ভেজা মানে রাতে স্বপ্নদোষ হয়েছেকিন্তু মুন্নির স্বাভাবিক আচরণ দেখে বুঝলাম যে সে কিছুই বুঝতে পারলো নাউঠে গোসল করে নাস্তা খেয়ে কলেজে চলে গেলাম আসার সময় নানার বাড়ী হয়ে আসলাম নানুর অবস্থা ভালো না মাকে আরো কয়েক দিন থাকতে হবেমা বলে দিল যে দুইজনে মিলেমিশে থাকিস, দুষ্টুমি করিস না শুনে মনে মনে অনেক খুশি হলামবাড়ীতে আসতে স্বন্ধ্যা হয়ে গেলএসে পড়া লেখা করে রাতের খাওয়া সেরে মুন্নি বলল আমি শুলাম তুমি তাড়াতাড়ি এসো না হলে আমার ভয় করবে
মুন্নির আচরণে আমি একটু অবাক হলাম যে, মনে কাল রাতের ঘটনা বুঝতেই পারলো নাও শুয়ে গেল আমি পড়তে বসে মন বসাতে পারলাম নাআমি শুতে গেলাম, শুতে গিয়ে দেখলাম আজ মধ্য খানে কোল বালিশটা নাই ও আমার বালিশের দিকে চেপে শুয়ে আছেআমি ভাবলাম হয়তো মধ্যখানে বালিশটা দিতে ভুলে গেছে আমি শুয়ে পড়লাম অনেকক্ষণ পর ও ঘুমিয়েছে ভেবে আমি ও ঘুমের ভাব করে ওর বুকে একটা হাত তুলে দিলাম আর ওর শরীলের ওপর একটা পা তুলে দিলাম পাটা ওর দুই পায়ের মধ্যখানে রাখলাম ও কোন নড়াছড়া করলো না আমি ও কোন নড়াছড়া করলাম নাওকে নড়াছড়া করতে না দেখে আমি ওর বুকের মধ্যে একটু হালকা চাপ দিলাম ও সামান্য নড়ে উঠলো আমি চাপটা বাড়ালাম নাআমার বাড়া বাবাজি শক্ত হয়ে ওর কমোরে ঠেঁকছেনিজেকে আর ধরে রাখতে পারলাম না তাই ওকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে আদর করতে লাগলাম ও জেগে গিয়ে বলল ভাইয়া কি করতেছে ছাড়ো, ছাড়ো আমি তোমার বোন কিন্তু ও ছাঁড়ো ছাঁড়ো বললেও নিজেকে ছাড়াতে চেষ্টা করলেনাআমি কিছু না বলে ওর ঠোঁটটা চুসতে লাগলাম আর দুপায়ের মাঝে একটা পা ঢুকিয়ে চেপে রাখলাম বুকের ওপর হাত দিয়ে স্তন দুটি আস্তে আস্তে টিপতে থাকলামমুন্নি বার বার বলল ভাইয়া ছাড়ো, ভাইয়া ছাড়ো আমি এতক্ষণ কিছু বলিনি এবার বললাম, মুন্নি তোকে খুব আদর করব তোর অনেক ভালো লাগবে, হইনা আমি তোর ভাই কিন্তু আজ না হয় ভুলে যাই তোকে অনেক সুখ দেবো এগুলো বলছি আর ওর সারা মুখে আদর করছিও না না করলে নিজেকে সরানোর সামান্য চেষ্টা ও করছে না। 
কিছুক্ষণের মধ্যে ওর না না বন্ধ করে দুই হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরলো আমি বুঝলাম যে আর কোন বাঁধা নাইতাই মুন্নির কপলা, চোখে, মুখে, নাকে, ঠোঁটে আদর করতে লাগলাম ও ঠোঁট চুসতে থাকলাম কিছুক্ষণঠোঁট চুসাতে ওর মধ্যে একটা কাঁপুনি অনুভব করলাম আর এতক্ষণ জামার ওপর দিয়ে ওর স্তনগুলো টিপছিলাম এতক্ষণ পর ও বলল আস্তে টিপো ব্যাথা লাগেআমি ওর বুক থেকে ওড়নাটা সরিয়ে ওকে জামা খুলতে বললাম কিন্তু ও কোন নড়াছড়া করলনা ওকে একটু আস্তে তুলে গলা দিয়ে আমি জামাটা খুলে নিলাম এখন তার শরীলে শুধুমাত্র একটা ব্রা আর পাজামা ছাড়া আর কিছুই রইলনাওকে একটু ওপর করে ব্রাটা ও খুলে ওর খোলা বুকে ওর একটা স্তনে হাত দিয়ে বুঝলাম খুব টাইট বেশি বড় সাইজের না মাঝামাঝি ৩০ বা ৩২ সাইজের হবে।  
আমি একটা স্তন টিপতে আর একটা স্তন চুষতে থাকলাম আর ওর বুকে গলায় পেটে অনেক অদর করতে থাকলাম মুন্নির মুখ দিয়ে অহ্ আহ্ শব্দ বের হতে লাগলো আমি ওর দুধ চুষতে চুষতে একটি হাত ওর পাজামার ভিতরে ঢুকিয়ে দিলাম ওর গুদে হাত দিতে ছোট ছোট চুলে ভরা ওর গুদ আর পুরো গুদটা ভিজে একাকার হয়েগেছেআমি এক টান দিয়ে ওর পাজামার ফিতা খুলে পাজামাটা খুলে ফেললাম ও কোন বাঁধা কিংবা কিছুই বললনা ও শুধু আহ্ আহ্ শব্দ করতে ছিলো পাজামা খুলে ওর গুদের মুখে একটি আঙ্গুল ঢুকিয়ে দিয়ে ঢুকানো আর বাহির করতে থাকলাম আর অন্য দিকে ওর মুখ, ঠোঁট, দুধ দুটিতে চুষতে ও আদর করতে থাকলাম এদিকে আমার বাড়া পেটে যাচ্ছিলমুন্নির একহাতে আমার বাড়াটা ধরিয়ে দিলাম ও শুধু হালকা ভাবে ধরে রাখলো একটু নাড়াছাড়া ও করেনিওর সারা শরীল চোষা ও গুদে আঙ্গুল ঢুকানো ও বাহির করানোতে ওর ভিতর থেকে জল খসে পড়লো আর মুন্নি অনেক ওহ্ আহ্ ওহ্ আহ্ . . . . . . . শব্দ করতে থাকলো
এইদিকে আমার বাড়াটা মুন্নি ধরে রাখাতে সেটাও যেন ফেটে যাচ্ছেআমি মুন্নির গুদে আঙ্গুল চালানো বন্ধ করিনি আর ওর দুধ, ঠোঁট চোষা ও আদার করতে ছিলাম মুন্নির গুদে আঙ্গুল চালানোতে আর আদর করাতে ওর শরীলে কামোনার আগুন জ্বলে উঠলো এতক্ষণ কিছু না বললেও এবার বলল ভাইয়া আমি আর পারছিনা আমার শরীর যেন কেমন করছে তুমি কিছু একটা করআমি বুঝতে পারলাম ওর গুদ চোদন খাওয়া চাচ্ছে এইদিকে আমার ও অবস্থা ভালো না বাঁড়াটা যেন ফেটে যাচ্ছেআমি ওকে বললাম এইতো আপু এবার তোমার গুদের ভিতর আমার বাড়াটা ঢুকাবো আমার কথা শুনে ও বলল এসব কি বলতেছো তুমিএসব এখনকার কথা বলে ওর গুদ থেকে আঙ্গুল বের করে ওর পা দুটো পাক করে ওর গুদের মুখে আমার বাড়াটা সেট করে আস্তে ঠাপ দিলাম কিন্তু বেশী ঢুকলো নাআরোও একটু চাপ দিতে মুন্নি ওহ্ শব্দ করে উঠল আমি বুঝলাম ওর সতি পর্দা এখনও ফাটেনি আর সেটা ফাঁটানোর দায়িত্ব আমার ওপরই পড়ছেমুন্নি বলল, কি চুপ করে আছ কেন ঢুকাও ওর কথায় সাাহস পেয়ে ওর ঠোঁটে আমার ঠোঁট দিয়ে আদর করতে করতে বাড়া বের করে এনে আস্তে আস্তে চেপে ধরে জোরে এক চাপ দিলাম ও গোঙ্গিয়ে উঠলো কিন্তু ঠোঁটে ঠোঁট দিয়ে চাপ দিয়ে রাখাতে বেশি শব্দ হলো না আমি আমার বাড়ায় গরম অনুভব করলাম বুঝতে পারলাম সতিত্য পর্দা ফেঁটে রক্ত ভের হচ্ছেকিন্তু ও তা বুঝতে পারেনি আমি বাড়া ওঠা নামা করছিলাম আস্তে আস্তে মুন্নি ও আস্তে আস্তে নিচ থেকে কোমর উঠাচ্ছিল বুঝতে পারলাম আরাম অনুভব করছেকিছুক্ষণ ঠাপানোর পর আমার মাল বের হওয়ার আগ মূহুর্তে মুন্নি ওহ্ আহ্ ওহ্ আহ্ শব্দ করে আমাকে ওর বুকে চেপে ধরলো আর ওর জল খসালোআমি যখন বুঝতে পারলাম আমার মাল বের হবে আমি আমার বাড়াটা বের করে ওর গুদের মুখে মাল ঢেলে ওকে আমার বুকের ওপর তুলে শুয়ে পড়লাম অনেকক্ষণ এভাবে শুয়ে থাকলাম কেউ কোন কথা বললাম নাঅনেকক্ষণ পর আমি বললাম, কেমন লাগলো মুন্নি
 মুন্নি কিছুক্ষণ চুপ করে থেকে বলল, ভালো
শুধুই ভালো ?
খুব ভালো
আমি কি কোন অপরাধ করেছি?
 – অপরাধ হবে কেন ?
তোর মতের বিরুদ্ধ কিছু করিনিতো?
আমি শুধু বললব আমার খুব ভালো লেগেছে, বলে আমার কপালে, মুখে, ঠোঁটে ও আদর করে দিলএই প্রথম সে আমাকে আদর করল
আমি বললাম তাহলে এখন থেকে আমরা সবসময় সুযোগপেলে এই খেলা খেলবো কি বলিস?
ঠিক আছে, কিন্তু ও তুমি তোমার মাল বাহিরে ফেললে কেনো?
ফেলেছি যদি তুই প্রেগনেট হয়ে যাস এই জন্য
তাহলে?
তাহলে কি? আমি তোকে ফিল এনে দিবো তুই নিয়োমিত ফিল খাবি আর দুই ভাই বোন মিলে এই খেলা খেলে যাবো
মুন্নি বলল আমি স্বপ্নেও ভাবতে পারিনি যে প্রথম আমর আপন ভাইয়ের দ্বারা আমার কুমারিত্ব নষ্ট হবে
তুই কুমারিত্ব নষ্ট হওয়া বলছিস কেন তোর বিয়ে দিতে আরোও অনেক দেরি আছে আর আমার ও বিয়ে করতে অনেক দেরি আছে আমাদের যৌবনের জ্বালা মেটানোর জন্য আমাদের আর বিয়ে পর্যন্ত অপেক্ষা করতে হবে নাআমাদের বিয়ের পরে ও আমরা ভই বোন মিলে যখন সুযোগ পাবো এই খেলা খেলে যাবো। 
মুন্নি আমার গায়ের ওপর শুয়ে শুয়ে কথা বলছিল ওর বুকের স্তন যুগোল আমার বুকে চেপে আছে আর ওর গুদ খানা আমার বাড়ার ওপরঅনেকক্ষণ কথা বলতে বলতে নিজেদের আবার উত্তেজিত হতে দেখে ঐ রাতে আর একবার চোদাচুদি করে ন্যাংটা অবস্থায় দুইজন দুইজনকে ধরে শুয়ে ঘুমিয়ে পড়লামরাতে যত আদর আর চোদাচুদি করেছি সব অন্ধকারেসকালে প্রথমে মুন্নির ঘুম ভাঙ্গে কিন্তু ওকে শক্ত করে ধরে রাখার কারনে উঠে যেতে পারেনি আমাকে ডাকলো ভাইয়া আমাকে ছাড় আমি উঠবওর ডাকে আমার ঘুম ভাঙ্গল তখনও ওকে জড়িয়ে ধরেই ছিলাম এবং ছেড়ে দিলাম তখন বাহিরের আলো ঘরে এসে পড়েছে বোনকে আমার স্পষ্ট দেখা যাচ্ছে দিনের আলোতে তার সুন্দর দেহটা আমার সামনে ভেসে উঠল মুন্নি উঠে দাড়ালো আমি ওর দিকে হ্যঁ করে তাকিয়ে ছিলাম ও জামা হাতে নিয়ে লজ্জা রাঙ্গা চোখে আমাকে বলল কি দেখছো? আমি ওর কথার উত্তর না দিয়ে ওর হাত থেকে জামাটা নিয়ে ছুড়ে মেরে ওকে একটানে আমার বুকে নিয়ে বললাম আমার বোনটি যে এত সুন্দর আমি তো আগে দেখিনি আর কাল রাতেও বুঝতে পারিনিএখন আমি তোমাকে দিনের আলোতে দেখে দেখে আদার করব আর চোদাচুদির খেলা খেলবমুন্নি তার মুখটা আমার বুকে লুকিয়ে বলল, আমার লজ্জা লাগে তাছাড়া আমার জায়গাটা খুব ব্যাথা করছে
কোন জায়গাটা?
ও লজ্জা রাঙ্গা মুখে বলল যেখানে তুমি কাল রাতে অত্যাচার করেছে সেখানে এখন না ভাইয়া পরে করো আমিতো কোথাও যাচ্ছি না আমি তোমার জন্যই থাকবোআমি আর ওর ওপর কোন জোর না করে ওর ঠোঁটে, স্তন দুটিতে আদর করে আমি নিজেই ওর ব্রা ও জামা পরিয়ে দিলামআমি ও উঠে গোসল করে কলেজে চলে গেলাম পরবতর্ীতে আরো অনেক মজার ঘটনা আছে ভালো লাগলে বলবেন তাহলে আপনাদের জন্য লিখবএটা সত্যি একটি বাস্তব ঘটনা যা দুই একজনের ভাগ্যেই ঘটে
Share this post
  • Share to Facebook
  • Share to Twitter
  • Share to Google+
  • Share to Stumble Upon
  • Share to Evernote
  • Share to Blogger
  • Share to Email
  • Share to Yahoo Messenger
  • More...